ঈমান সবার আগে pdf. Iman Sobar Age pdf

ঈমান সবার আগে, ঈমান সবার আগে pdf, iman sobar age pdf

ঈমান-সবার-আগে-pdf.-Iman-Sobar-Age-pdf

ঈমান সবার আগে pdf. Iman Sobar Age pdf

বিসমিল্লাহির রহমানির রহিম; মাওলানা মুহাম্মাদ আবদুল মালেক এর লেখা বই ঈমান সবার আগে এর pdf ফাইল ডাউনলোড করতে নিচে DOWNLOAD লেখার উপর ক্লিক করুন; তারপর গুগল ড্রাইভে ডাউনলোড চিহ্নের উপর ক্লিক করুন।

ঈমান সবার আগে – মাওলানা মুহাম্মাদ আবদুল মালেক

DOWNLOAD

আল্লাহ তাআলা সকল সৃষ্টির সেরা সৃষ্টি মানুষের জন্য দীন হিসাবে একমাত্র ইসলামকেই মনোনীত করেছেন। পৃথিবীতে তারাই সৌভাগ্যবান, যারা দীন হিসাবে একমাত্র ইসলামকেই কবুল করে মুসলমানদের দলভুক্ত হয়েছেন। আর মুসলমানের কাছে ঈমান হল সবচেয়ে মূল্যবান সম্পদ বরং প্রাণের চেয়েও প্রিয়। এই মূল্যবান সম্পদ ঈমান শুধু মুখে কালেমা পড়ার নাম নয়, বরং ইসলামকে তার সকল অপরিহার্য অনুষঙ্গসহ মনে- প্রাণে কবুল করার নাম। ঈমান ও ইসলামের পূর্ণ পরিচয় কী এবং তার অপরিহার্য দাবি ও অনুষঙ্গগুলোই বা কী? সে সম্পর্কে সংক্ষিপ্ত আলোচনা এ গ্রন্থের মূল উদ্দেশ্য।

ঈমান সবার আগে pdf. Iman Sobar Age pdf

বর্তমান সময়ে মুসলমানদের মধ্যে দীন ও ঈমান সম্পর্কে বেপরোয়া লোকদের যেহেতু সঠিক ও পরিপূর্ণ জ্ঞান নেই, (সংশয় ও দোদুল্যমানতা কাফির ও মুনাফিকের বৈশিষ্ট্য, মুমিনের নয়।) সুতরাং বর্তমান প্রেক্ষাপটে এই বিষয়ে সঠিক ধারণা সম্বলিত ও কুরআন হাদীসের গুরুত্বপূর্ণ আলোচনাসহ একটি গ্রন্থের ব্যাপক চাহিদা রয়েছে। যে গ্রন্থের আলোকে প্রত্যেক মুসলমানই নিজের ঈমান যাচাই করতে পারবেন, সহজে করে নিতে পারবেন আকীদা-বিশ্বাস, চিন্তা-চেতনা এবং জীবন ও কর্ম নিরীক্ষাও।

মাওলানা মুহাম্মাদ আবদুল মালেক দা.বা. হুযূর মাসিক আল কাউসার-এ এই বিষয়কে সামনে রেখেই বর্তমানের এই চাহিদা পূরণে উদ্যোগি হয়েছেন। পর পর তিন সংখ্যায় তিনি এ বিষয়টি ধারাবাহিকভাবে উপস্থাপন করেন। যা বর্তমানে বই আকারে প্রকাশিত হচ্ছে।

রাহনুমা প্রকাশনী বইটি প্রকাশের অনুমতি পেয়ে এবং পাঠকের হাতে তুলে দিতে পেরে নিজেদেরকে সৌভাগ্যবান মনে করছে। সেই সঙ্গে আল্লাহর দরবারে আদায় করছে অন্তরের অন্তস্থল থেকে শুকরিয়া। রাহনুমা প্রকাশনীর পক্ষ থেকে মারকাযুদ দাওয়াহ্ এবং হযরত মাওলানা আবদুল মালেক ছাহেবের প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করছি।

ঈমান সবার আগে pdf. Iman Sobar Age pdf

দয়াময় আল্লাহর দরবারে প্রার্থনা- হে আল্লাহ! তুমি দয়া করে হযরত মাওলানাকে নেক হায়াত দান কর, সু-স্বাস্থ্য দান কর এবং তাঁর এলমী, ফিক্রী ও এছলাহী সকল খেদমতের সঙ্গে এ গ্রন্থটি কবূল কর এবং আমাদেরকে ঈমানের উপর দৃঢ়পদ রাখ। আমীন।

গ্রন্থটিকে সর্বাঙ্গীন সুন্দর ও ত্রুটিমুক্ত করতে যাদের সহযোগিতা, কষ্ট, ত্যাগ এবং অল্প সময়ে অধিক পরিশ্রম হয়েছে, দয়াময় আল্লাহ তাদের সকলকে উভয় জাহানে উত্তম বদলা দান করুন। গ্রন্থটির প্রকাশে সময় সল্পতার কারণে যদি কিছু ভুল-ত্রুটি রয়ে যায়, তার জন্য আমরা আন্তরিকভাবে দুঃখিত। অনুরোধ করছি সকলকে, কারো দৃষ্টিতে কোন অসঙ্গতি ধরা পড়লে অবশ্যই আমাদের জানালে কৃতজ্ঞ থাকব। পরবর্তী সংস্করণে তা সংশোধন করে নিব ইনশাআল্লাহ।

ইয়া রাহমানুর রাহীম! আমাদের এই চেষ্টাটুকু কবূল করুন। এর বদৌলতে এ গ্রন্থের রচয়িতা ও তাঁর পরিবারের সকলকে কবূল করুন। মারকাযুদ দাওয়াহ্ ও এর সহযোগী এবং শুভাকাঙ্খীদেরকে কবুল করুন। রাহনুমা প্রকাশনী, প্রকাশক, পাঠকসহ সংশ্লিষ্ট সকলকে কবূল করুন। আমীন।

বিনীত- প্রকাশক

ঈমান সবার আগে pdf. Iman Sobar Age pdf

ঈমান সবার আগে, ঈমান সবার আগে pdf, iman sobar age pdf

তোমাকে ভালোবাসি হে নবী pdf

লা তাহযান হতাশ হবেন না pdf. La Tahzan Bangla pdf

শানে নুযুল pdf. আসবাবুন নুযুল pdf download

হায়াতুল হায়াওয়ান pdf free download. Hayatul Haiwan Bangla pdf

ম্যাসেজ বই pdf download. Message book by Mizanur Rahman Azhari

আকিদাতুত তাহাবী pdf. Aqeedatul Tahawi Bangla pdf

ঈমান সবার আগে: মাওলানা মুহাম্মাদ আবদুল মালেক – Iman Sobar Age