আসতাগফিরুল্লাহ দোয়া আরবী বাংলা. Astaghfirullah Dua Bangla meaning

আসতাগফিরুল্লাহ দোয়া আরবী বাংলা, আসতাগফিরুল্লাহ অর্থ কি, আসতাগফিরুল্লাহ হাল্লাজি লা ইলাহা, আসতাগফিরুল্লাহ ওয়া আতুবু ইলাইহি, আসতাগফিরুল্লাহ এর উপকারিতা, astaghfirullah, astaghfirullah bangla, astaghfirullah meaning, astaghfirullah dua, astaghfirullah meaning in bengali, astaghfirullah hallazi, astaghfirullah hallazi bangla, astaghfirullah arabic, astaghfirullah dua bangla, astaghfirullah dua in bangla, astaghfirullah hallazi dua bangla, astagfirullah, astagfirullah bangla, astagfirullah meaning in bangla, astagfirullah dua

আসতাগফিরুল্লাহ-দোয়া-আরবী-বাংলা.-Astaghfirullah-Dua-Bangla-meaning

আসতাগফিরুল্লাহ দোয়া আরবী বাংলা. Astaghfirullah Dua Bangla meaning. আসতাগফিরুল্লাহ অর্থ কি. Astagfirullah Bangla

বিসমিল্লাহির রহমানির রহিম, আজকের আলোচনার বিষয় হচ্ছে আসতাগফিরুল্লাহ দোয়া পাঠের নিয়ম ও ফজিলত।

Table of Contents - সূচিপত্র

দোয়া ১

আসতাগফিরুল্লাহ দোয়া আরবী

أَستَغْفِرُ اللهَ

আসতাগফিরুল্লাহ দোয়া বাংলা উচ্চারণ

আসতাগফিরুল্লাহ।

আসতাগফিরুল্লাহ দোয়া বাংলা অর্থ

আমি আল্লাহর ক্ষমা প্রার্থনা করছি।

আসতাগফিরুল্লাহ দোয়া নিয়ম ও ফজিলত
হাদিস নং ১

حَدَّثَنَا دَاوُدُ بْنُ رُشَيْدٍ، حَدَّثَنَا الْوَلِيدُ، عَنِ الأَوْزَاعِيِّ، عَنْ أَبِي عَمَّارٍ، – اسْمُهُ شَدَّادُ بْنُ عَبْدِ اللَّهِ – عَنْ أَبِي أَسْمَاءَ، عَنْ ثَوْبَانَ، قَالَ كَانَ رَسُولُ اللَّهِ صلى الله عليه وسلم إِذَا انْصَرَفَ مِنْ صَلاَتِهِ اسْتَغْفَرَ ثَلاَثًا وَقَالَ ‏ “‏ اللَّهُمَّ أَنْتَ السَّلاَمُ وَمِنْكَ السَّلاَمُ تَبَارَكْتَ ذَا الْجَلاَلِ وَالإِكْرَامِ ‏”‏ ‏.‏ قَالَ الْوَلِيدُ فَقُلْتُ لِلأَوْزَاعِيِّ كَيْفَ الاِسْتِغْفَارُ قَالَ تَقُولُ أَسْتَغْفِرُ اللَّهَ أَسْتَغْفِرُ اللَّهَ ‏.

সাওবান (রাঃ) থেকে বর্ণিতঃ

তিনি বলেন, রসূলুল্লাহ (সল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম) সলাত শেষ করে তিনবার ইসতিগ্‌ফার করতেন এবং বলতেন- “আল্লা-হুম্মা আন্‌তাস্‌ সালা-মু ওয়া মিনকাস্‌ সালা-মু তাবা-রক্‌তা যাল জালা-লি ওয়াল ইকর-ম” (অর্থাৎ- হে আল্লাহ! তুমিই শান্তিময় এবং তোমার থেকে শান্তি আসে। তুমি কল্যাণময় এবং সন্মান ও প্রতিপত্তির অধিকারী)।

হাদীস বর্ণনাকারী ওয়ালীদ বলেন- আমি আওযা’ঈকে জিজ্ঞেস করলাম তিনি (সল্লাল্লাহু ‘আলাইহি ওয়া সাল্লাম) কিভাবে ইস্‌তিগফার করতেন। তিনি বললেন, তিনি (সল্লাল্লাহু ‘আলাইহি ওয়া সাল্লাম) বলতেন- ‘আস্‌তাগ্‌ফিরুল্ল-হ, আস্‌তাগ্‌ফিরুল্ল-হ’।

হাদিসের মানঃ সহিহ হাদিস

মুসলিম ১২২১, মিশকাত ৯৬১

হাদিস নং ২

حَدَّثَنَا كَثِيرُ بْنُ عُبَيْدٍ، حَدَّثَنَا بَقِيَّةُ بْنُ الْوَلِيدِ، عَنْ عُمَرَ بْنِ جُعْثُمٍ، قَالَ حَدَّثَنِي الأَزْهَرُ بْنُ عَبْدِ اللَّهِ الْحَرَازِيُّ، قَالَ حَدَّثَنِي شَرِيقٌ الْهَوْزَنِيُّ، قَالَ دَخَلْتُ عَلَى عَائِشَةَ رضى الله عنها فَسَأَلْتُهَا بِمَ كَانَ رَسُولُ اللَّهِ صلى الله عليه وسلم يَفْتَتِحُ إِذَا هَبَّ مِنَ اللَّيْلِ فَقَالَتْ لَقَدْ سَأَلْتَنِي عَنْ شَىْءٍ مَا سَأَلَنِي عَنْهُ أَحَدٌ قَبْلَكَ كَانَ إِذَا هَبَّ مِنَ اللَّيْلِ كَبَّرَ عَشْرًا وَحَمِدَ عَشْرًا وَقَالَ ‏”‏ سُبْحَانَ اللَّهِ وَبِحَمْدِهِ ‏”‏ ‏.‏ عَشْرًا وَقَالَ ‏”‏ سُبْحَانَ الْمَلِكِ الْقُدُّوسِ ‏”‏ ‏.‏ عَشْرًا وَاسْتَغْفَرَ عَشْرًا وَهَلَّلَ عَشْرًا ثُمَّ قَالَ ‏”‏ اللَّهُمَّ إِنِّي أَعُوذُ بِكَ مِنْ ضِيقِ الدُّنْيَا وَضِيقِ يَوْمِ الْقِيَامَةِ ‏”‏ ‏.‏ عَشْرًا ثُمَّ يَفْتَتِحُ الصَّلاَةَ ‏.‏

শারীক আল-হাওযানী (রহঃ) থেকে বর্ণিতঃ

একদা আমি আয়িশা (রাঃ) এর নিকট গিয়ে বলি, রাসূলুল্লাহ (সাল্লাল্লাহু ‘আলাইহি ওয়া সাল্লাম) রাতে জেগে সর্বপ্রথম কোন দু’আ পড়ার মাধ্যমে শুরু করতেন? তিনি বললেন, তুমি আমাকে এমন একটি বিষয়ে প্রশ্ন করেছো, তোমার পূর্বে কেউই এ ব্যাপারে আমার নিকট জানতে চায়নি। তিনি যখন রাতে জাগতেন তখন দশবার আল্লাহ্‌ আকবার ও দশবার আল্‌হামদুলিল্লাহ বলতেন। আর সুবহানাল্লাহি ওয়া বিহামদিহি দশবার ও সুবহানাল মালিকুল কুদ্দুস দশবার এবং আসতাগফিরুল্লাহ ও লা ইলাহা ইল্লাল্লাহ দশবার বলতেন। অতঃপর তিনি বলতেনঃ হে আল্লাহ্‌! আমি আপনার নিকট দুনিয়া ও আখিরাতের যাবতীয় অভাব, সংকীর্ণতা ও বিপদগ্রস্ততা হতে আশ্রয় চাইছি। এরপর তিনি সলাত শুরু করতেন।

হাদিসের মানঃ হাসান সহিহ

আবু দাউদ ৫০৮৫

হাদিস নং ৩

حَدَّثَنَا حَسَنُ بْنُ عَلِيٍّ الْحُلْوَانِيُّ، حَدَّثَنَا أَبُو تَوْبَةَ الرَّبِيعُ بْنُ نَافِعٍ، حَدَّثَنَا مُعَاوِيَةُ، – يَعْنِي ابْنَ سَلاَّمٍ – عَنْ زَيْدٍ، أَنَّهُ سَمِعَ أَبَا سَلاَّمٍ، يَقُولُ حَدَّثَنِي عَبْدُ اللَّهِ بْنُ فَرُّوخَ، أَنَّهُ سَمِعَ عَائِشَةَ، تَقُولُ إِنَّ رَسُولَ اللَّهِ صلى الله عليه وسلم قَالَ ‏”‏ إِنَّهُ خُلِقَ كُلُّ إِنْسَانٍ مِنْ بَنِي آدَمَ عَلَى سِتِّينَ وَثَلاَثِمَائَةِ مَفْصِلٍ فَمَنْ كَبَّرَ اللَّهَ وَحَمِدَ اللَّهَ وَهَلَّلَ اللَّهَ وَسَبَّحَ اللَّهَ وَاسْتَغْفَرَ اللَّهَ وَعَزَلَ حَجَرًا عَنْ طَرِيقِ النَّاسِ أَوْ شَوْكَةً أَوْ عَظْمًا عَنْ طَرِيقِ النَّاسِ وَأَمَرَ بِمَعْرُوفٍ أَوْ نَهَى عَنْ مُنْكَرٍ عَدَدَ تِلْكَ السِّتِّينَ وَالثَّلاَثِمِائَةِ السُّلاَمَى فَإِنَّهُ يَمْشِي يَوْمَئِذٍ وَقَدْ زَحْزَحَ نَفْسَهُ عَنِ النَّارِ ‏”‏ ‏.‏ قَالَ أَبُو تَوْبَةَ وَرُبَّمَا قَالَ ‏”‏ يُمْسِي ‏”‏ ‏.

আয়িশা (রাঃ) থেকে বর্ণিতঃ

রাসূলুল্লাহ (সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম) বলেছেনঃ আল্লাহ তা‘আলা প্রত্যেক আদাম সন্তানকেই ৩৬০ টি গ্রন্থি বিশিষ্ট করে সৃষ্টি করেছেন। অতএব যে ব্যক্তি ঐ সংখ্যা পরিমাণ ‘আল্ল-হ-আকবার’ বলবে, ‘‘আলহামদু লিল্লাহ’’ বলবে, ‘‘লা-ইলা-হা ইল্লাল্ল-হ’’ বলবে, ‘‘সুবহা-নাল্ল-হ’’ বলবে, ‘‘আস্তাগফিরুল্ল-হ’’ বলবে, মানুষের চলার পথ থেকে একটি পাথর বা একটি কাঁটা বা একটি হাড় সরাবে, সৎ কাজের আদেশ দিবে এবং অসৎ কাজ থেকে বিরত রাখবে, সে ক্বিয়ামাতের দিন এমনভাবে চলাফেরা করবে যে, সে নিজেকে ৩৬০ (গ্রন্থি) সংখ্যা পরিমাণ জাহান্নাম থেকে দূরে রাখবে অর্থাৎ বেঁচে থাকবে। আবূ তাওবাহ্ তাঁর বর্ণনায় এ কথাও উল্লেখ করেছেন যে, সে এ অবস্থায় সন্ধ্যা করবে। (ই.ফা. ২১৯৯, ই.সে. ২২০১)

হাদিসের মানঃ সহিহ হাদিস

দোয়া ২

আসতাগফিরুল্লাহ দোয়া আরবী

أَسْتَغْفِرُ اللهَ وَأَتُوْبُ إِلَيْهِ

আসতাগফিরুল্লাহ দোয়া বাংলা উচ্চারণ

আসতাগফিরুল্লাহা ওয়া আতুবু ইলাইহি।

আসতাগফিরুল্লাহ দোয়া বাংলা অর্থ

আমি আল্লাহর ক্ষমা প্রার্থনা করছি এবং তাঁর দিকেই ফিরে আসছি।

আসতাগফিরুল্লাহ দোয়া নিয়ম ও ফজিলত
হাদিস নং ১

أَبُو الْيَمَانِ أَخْبَرَنَا شُعَيْبٌ عَنْ الزُّهْرِيِّ قَالَ أَخْبَرَنِي أَبُو سَلَمَةَ بْنُ عَبْدِ الرَّحْمٰنِ قَالَ قَالَ أَبُو هُرَيْرَةَ سَمِعْتُ رَسُوْلَ اللهِ صلى الله عليه وسلم يَقُوْلُ وَاللهِ إِنِّي لأَسْتَغْفِرُ اللهَ وَأَتُوبُ إِلَيْهِ فِي الْيَوْمِ أَكْثَرَ مِنْ سَبْعِينَ مَرَّةً.

আবূ হুরায়রা (রাঃ) থেকে বর্ণিতঃ

আমি রসূলুল্লাহ (সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম) -কে বলতে শুনেছিঃ আল্লাহ্‌র শপথ! আমি প্রতিদিন আল্লাহ্‌র কাছে সত্তরবারেরও অধিক ইস্তিগফার ও তাওবাহ করে থাকি।

হাদিসের মানঃ সহিহ হাদিস

বুখারী ৬৩০৭

হাদিস নং ২

حَدَّثَنِي مُحَمَّدُ بْنُ الْمُثَنَّى، حَدَّثَنِي عَبْدُ الأَعْلَى، حَدَّثَنَا دَاوُدُ، عَنْ عَامِرٍ، عَنْ مَسْرُوقٍ، عَنْ عَائِشَةَ، قَالَتْ كَانَ رَسُولُ اللَّهِ صلى الله عليه وسلم يُكْثِرُ مِنْ قَوْلِ ‏”‏ سُبْحَانَ اللَّهِ وَبِحَمْدِهِ أَسْتَغْفِرُ اللَّهَ وَأَتُوبُ إِلَيْهِ ‏”‏ ‏.‏ قَالَتْ فَقُلْتُ يَا رَسُولَ اللَّهِ أَرَاكَ تُكْثِرُ مِنْ قَوْلِ سُبْحَانَ اللَّهِ وَبِحَمْدِهِ أَسْتَغْفِرُ اللَّهَ وَأَتُوبُ إِلَيْهِ ‏.‏ فَقَالَ ‏”‏ خَبَّرَنِي رَبِّي أَنِّي سَأَرَى عَلاَمَةً فِي أُمَّتِي فَإِذَا رَأَيْتُهَا أَكْثَرْتُ مِنْ قَوْلِ سُبْحَانَ اللَّهِ وَبِحَمْدِهِ أَسْتَغْفِرُ اللَّهَ وَأَتُوبُ إِلَيْهِ ‏.‏ فَقَدْ رَأَيْتُهَا ‏{‏ إِذَا جَاءَ نَصْرُ اللَّهِ وَالْفَتْحُ‏}‏ فَتْحُ مَكَّةَ ‏{‏ وَرَأَيْتَ النَّاسَ يَدْخُلُونَ فِي دِينِ اللَّهِ أَفْوَاجًا * فَسَبِّحْ بِحَمْدِ رَبِّكَ وَاسْتَغْفِرْهُ إِنَّهُ كَانَ تَوَّابًا‏}‏ ‏”‏ ‏.‏

আয়িশা (রাঃ) থেকে বর্ণিতঃ

রাসূলুল্লাহ (সাল্লাল্লাহু ‘আলাইহি ওয়া সাল্লাম) অধিক সংখ্যায় এ দু’আ পড়তেনঃ “সুবহা-নাল্লা-হি ওয়াবি হামদিহী আসতাগফিরুল্ল-হা ওয়াতুবু ইলাইহি”। অর্থাৎ, “মহান পবিত্র আল্লাহ। সমস্ত প্রশংসা তার জন্য। আমি আল্লাহর কাছে ক্ষমা চাচ্ছি, আমি তার কাছে তাওবাহ করছি, অনুতপ্ত হচ্ছি।” রাবী বলেন, আমি বললাম, হে আল্লাহর রসুল! আমি আপনাকে অধিক সংখ্যায় এ কথা বলতে দেখেছি “সুবহা-নাল্লা-হি ওয়াবি হামদিহী আসতাগফিরুল্ল-হা ওয়াতুবু ইলাইহি”।

রাবী বলেন, তিনি বললেনঃ আমার মহান প্রতিপালক আমাকে সুসংবাদ দিয়েছেন যে, আমি অচিরেই আমার উম্মাতের মধ্যে একটি নিদর্শন দেখতে পাব। যখন আমি সে আলামত দেখতে পাই তখন অধিক সংখ্যায় এ দু’আ পাঠ করতে থাকিঃ “সুবহা-নাল্লা-হি ওয়াবি হামদিহী আসতাগফিরুল্ল-হা ওয়াতুবু ইলাইহি”। সে নিদর্শন সম্ভবত এই “ইযা-জা-আ নাসরুল্ল-হি ওয়াল ফাতহ…”। অর্থাৎ “ যখন আল্লাহর সাহায্য আসবে এবং বিজয় লাভ হবে (অর্থাৎ-মাক্কাহ্ বিজয়) , তুমি দেখতে পাবে, দলে দলে লোক আল্লাহর দীনে প্রবেশ করছে; তখন তুমি তোমার প্রভুর প্রশংসা সহকারে তাঁর তাসবীহ করো এবং তার কাছে ক্ষমা প্রার্থনা করো। নিঃসন্দেহে তিনি খুবই তাওবাহ গ্রহনকারী। (সুরা আন- নাসর)।

হাদিসের মানঃ সহিহ হাদিস

মুসলিম ৯৭৫

দোয়া ৩

আসতাগফিরুল্লাহ দোয়া আরবী

أَسْتَغْفِرُ اللَّهَ الَّذِي لاَ إِلَهَ إِلاَّ هُوَ الْحَىُّ الْقَيُّومُ وَأَتُوبُ إِلَيْهِ

আসতাগফিরুল্লাহ দোয়া বাংলা উচ্চারণ

আসতাগফিরুল্লা হাল্লাযী লা ইলাহা ইল্লা হুওয়াল হাইয়্যুল ক্বাইয়ুম ওয়া আতূবু ইলাইহি।

আসতাগফিরুল্লাহ দোয়া বাংলা অর্থ

আমি আল্লাহর কাছে ক্ষমা চাই, তিনি ছাড়া প্রকৃতপক্ষে কোন মা‘বূদ নেই, তিনি চিরঞ্জীব, চিরস্থায়ী এবং তাঁর কাছে তাওবা করি।

আসতাগফিরুল্লাহ দোয়া নিয়ম ও ফজিলত
হাদিস নং ১

حَدَّثَنَا مُوسَى بْنُ إِسْمَاعِيلَ، حَدَّثَنَا حَفْصُ بْنُ عُمَرَ الشَّنِّيُّ، حَدَّثَنِي أَبِي عُمَرُ بْنُ مُرَّةَ، قَالَ سَمِعْتُ بِلاَلَ بْنَ يَسَارِ بْنِ زَيْدٍ، مَوْلَى النَّبِيِّ صلى الله عليه وسلم قَالَ سَمِعْتُ أَبِي يُحَدِّثُنِيهِ عَنْ جَدِّي أَنَّهُ سَمِعَ رَسُولَ اللَّهِ صلى الله عليه وسلم يَقُولُ ‏ “‏ مَنْ قَالَ أَسْتَغْفِرُ اللَّهَ الَّذِي لاَ إِلَهَ إِلاَّ هُوَ الْحَىُّ الْقَيُّومُ وَأَتُوبُ إِلَيْهِ غُفِرَ لَهُ وَإِنْ كَانَ فَرَّ مِنَ الزَّحْفِ ‏”‏ ‏.‏

নাবী (সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম) এর মুক্তদাস বিলাল ইবনু ইয়াসার ইবনু যায়িদ (রাঃ) থেকে বর্ণিতঃ

আমি আমার আব্বাকে আমার দাদার সূত্রে বর্ণনা করতে শুনেছি, তিনি নবী (সাল্লাল্লাহু ‘আলাইহি ওয়া সাল্লাম)-কে বলতে শুনেছেন, যে ব্যক্তি দু‘আ পাঠ করবে : “আসতাগফিরুল্লাহ আল্লাযী লা ইলাহা ইল্লা হুওয়াল হাইয়্যুল ক্বাইয়ুম ওয়া আতূবু ইলাইহি” (অর্থাৎ- আমি আল্লাহর কাছে ক্ষমা চাই, তিনি ছাড়া প্রকৃতপক্ষে কোন মা‘বূদ নেই, তিনি চিরঞ্জীব, চিরস্থায়ী এবং তাঁর কাছে তাওবাহ্ করি)। সে জিহাদের ময়দান হতে পলায়ন করলেও তাকে ক্ষমা করা হবে।

হাদিসের মানঃ সহিহ হাদিস

আবু দাউদ ১৫১৭

আসতাগফিরুল্লাহ দোয়া আরবী বাংলা. Astaghfirullah Dua Bangla meaning. আসতাগফিরুল্লাহ অর্থ কি. Astagfirullah Bangla

আসতাগফিরুল্লাহ দোয়া আরবী বাংলা, আসতাগফিরুল্লাহ অর্থ কি, আসতাগফিরুল্লাহ হাল্লাজি লা ইলাহা, আসতাগফিরুল্লাহ দোয়া বাংলা, আসতাগফিরুল্লাহ ওয়া আতুবু ইলাইহি, আসতাগফিরুল্লাহ অর্থ কি, আসতাগফিরুল্লাহ দোয়া আরবী বাংলা, আসতাগফিরুল্লাহ দোয়া, আসতাগফিরুল্লাহ এর উপকারিতা, আসতাগফিরুল্লাহ ফজিলত, আসতাগফিরুল্লাহ অর্থ কি, আসতাগফিরুল্লাহ দোয়া আরবী বাংলা, আসতাগফিরুল্লাহ দোয়া আরবি, আসতাগফিরুল্লাহ এর অর্থ কি, আসতাগফিরুল্লাহাল্লাজি, আসতাগফিরুল্লাহ অর্থ কি, আসতাগফিরুল্লাহ দোয়া আরবী বাংলা, আসতাগফিরুল্লাহ আরবি, আসতাগফিরুল্লাহ দোয়া আরবী, আসতাগফিরুল্লাহ অর্থ কি, আসতাগফিরুল্লাহাল্লাজি লা, আসতাগফিরুল্লাহ এর ফজিলত, আসতাগফিরুল্লাহ দোয়া আরবী বাংলা, আসতাগফিরুল্লাহ অর্থ কি

astaghfirullah, astaghfirullah bangla, astaghfirullah meaning, astaghfirullah dua, astaghfirullah meaning in bengali, astaghfirullah hallazi, astaghfirullah hallazi bangla, astaghfirullah arabic, astaghfirullah dua bangla, astaghfirullah dua in bangla, astaghfirullah hallazi dua bangla, astaghfirullah hallaji la ilaha bangla, astaghfirullah full dua in bangla, astaghfirullah meaning in bangla, astaghfirullah full dua, astaghfirullah hallaji la ilaha illallah in bangla, astaghfirullah benefits, astaghfirullah in arabic, bengali astaghfirullah bangla, astaghfirullah bangla meaning, astaghfirullah hallaji bangla, astaghfirullah meaning

আসতাগফিরুল্লাহ দোয়া আরবী বাংলা. Astaghfirullah Dua Bangla meaning. আসতাগফিরুল্লাহ অর্থ কি. Astagfirullah Bangla

astaghfirullah in bangla, astaghfirullah meaning bangla, astaghfirullah hallazi la ilaha illallah in bangla, astaghfirullah meaning bengali, astaghfirullah hallaji la ilaha bangla meaning, tauba astaghfirullah dua bangla, astaghfirullah bangla dua, meaning of astaghfirullah, astaghfirullah meaning in english, astaghfirullah full dua bangla, astaghfirullah halazi, astaghfirullah wa atubu ilaih meaning in bengali, istighfar astaghfirullah, astaghfirullah full, astaghfirullah wa atubu ilaih, astaghfirullah wa atubu ilaih bangla, meaning of astaghfirullah in bangla, astaghfirullah wa atubu ilaih meaning

what is the meaning of astaghfirullah, astaghfirullah dua written in bangla, astaghfirullah hallaji la ilaha illa huwal hayyul qayyum, full astaghfirullah, dua for forgiveness astaghfirullah, astaghfirullah in bengali, astaghfirullah tasbeeh, benefits of astaghfirullah, power of astaghfirullah, what is astaghfirullah, astaghfirullah means, istighfar astaghfirullah dua in bangla text, subhanallahi wa bihamdihi astaghfirullah wa atubu ilaih, toba astaghfirullah bangla, dua astaghfirullah, astaghfirullah 100 times, astaghfirullah hallazi meaning in bengali, astaghfirullah hallazi dua

আসতাগফিরুল্লাহ দোয়া আরবী বাংলা. Astaghfirullah Dua Bangla meaning. আসতাগফিরুল্লাহ অর্থ কি. Astagfirullah Bangla

astagfirullah, astagfirullah bangla, astagfirullah meaning in bangla, astagfirullah dua, astagfirullah meaning, astagfirullah full dua, astagfirullah full, astagfirullah meaning in bangla,  astagfirullah tasbih, toba astagfirullah, astagfirullah hallaji, power of astagfirullah, astagfirullah meaning in bangla,  astagfirullah in bangla, tawba astagfirullah, astagfirullah dua bangla, astagfirullah benefits, astagfirullah in arabic, astagfirullah meaning in bangla,  dua astagfirullah

সাইয়েদুল ইস্তেগফার বাংলা উচ্চারণ সহ. Sayyidul Istighfar

রোগ থেকে মুক্তির দোয়া. Rog Theke Muktir Dua Bangla

মাথা ব্যথার দোয়া পাঠের নিয়ম. Matha bethar Dua Bangla

বাথরুমে প্রবেশ করার দোয়া ও বাথরুম থেকে বের হওয়ার দোয়া

রজব মাসের ফজিলত ও আমল. রজব মাসের দোয়া. রজব মাসের রোজা

অসুস্থ ব্যক্তির জন্য দোয়া করবেন যেভাবে

ইস্তেখারার দোয়া ও ইস্তেখারা নামাজের নিয়ম. Istikhara Dua

বিপদ থেকে মুক্তির দোয়া ও বিপদ থেকে রক্ষা পাওয়ার দোয়া

আলহামদুলিল্লাহ অর্থ কি? Alhamdulillah meaning in Bengali

সুবহানাল্লাহ অর্থ কি ও এর ফজিলত কি? Subhanallah meaning in Bengali

ক্ষমা প্রার্থনার নিয়ম ও ৫ দোয়া – Jagonews24

আস্তাগফিরুল্লাহ – উইকশনারি

Leave a Comment

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।