You are here
Home >

আমরা কারা

প্রস্তাবিত পাঠ্য: আমাদের ওয়েবসাইটের ঠিকানা হল: https://www.tauhiderdak.com।

মন্তব্য

সাজেস্ট করা টেক্সট: যখন ভিজিটর সাইটে মন্তব্য করে আমরা মন্তব্য ফর্মে দেখানো ডেটা সংগ্রহ করি এবং স্প্যাম সনাক্তকরণে সাহায্য করার জন্য ভিজিটরের আইপি অ্যাড্রেস এবং ব্রাউজার ইউজার এজেন্ট স্ট্রিং সংগ্রহ করি।

আপনার ইমেইল অ্যাড্রেস থেকে তৈরি একটি বেনামী স্ট্রিং (যাকে হ্যাশও বলা হয়) গ্রাভাতর পরিষেবাতে আপনি এটি ব্যবহার করছেন কিনা তা দেখার জন্য প্রদান করা যেতে পারে। Gravatar পরিষেবা গোপনীয়তা নীতি এখানে উপলব্ধ: https://automattic.com/privacy/। আপনার মন্তব্য অনুমোদনের পর, আপনার প্রোফাইল ছবি আপনার মন্তব্য প্রসঙ্গে জনসাধারণের কাছে দৃশ্যমান।

মিডিয়া

প্রস্তাবিত পাঠ্য: আপনি যদি ওয়েবসাইটে ছবি আপলোড করেন, তাহলে আপনার এম্বেডেড লোকেশন ডেটা (EXIF GPS) সহ ছবি আপলোড করা এড়িয়ে চলতে হবে। ওয়েবসাইটের ভিজিটর ওয়েবসাইটের ছবি থেকে যেকোনো লোকেশন ডেটা ডাউনলোড এবং এক্সট্রাক্ট করতে পারে।

কুকিজ

প্রস্তাবিত পাঠ্য: আপনি যদি আমাদের সাইটে কোনো মন্তব্য করেন তাহলে আপনি কুকিতে আপনার নাম, ইমেইল ঠিকানা এবং ওয়েবসাইট সংরক্ষণ করতে অপ্ট-ইন করতে পারেন। এগুলি আপনার সুবিধার জন্য যাতে আপনি অন্য কোন মন্তব্য করার সময় আপনাকে আবার আপনার বিবরণ পূরণ করতে না হয়। এই কুকিজ এক বছরের জন্য স্থায়ী হবে।

আপনি যদি আমাদের লগইন পৃষ্ঠা পরিদর্শন করেন, আমরা আপনার ব্রাউজার কুকিজ গ্রহণ করে কিনা তা নির্ধারণের জন্য একটি অস্থায়ী কুকি সেট করব। এই কুকিতে কোনো ব্যক্তিগত তথ্য নেই এবং আপনি যখন আপনার ব্রাউজার বন্ধ করেন তখন তা বাতিল করা হয়।

যখন আপনি লগ ইন করবেন, আমরা আপনার লগইন তথ্য এবং আপনার স্ক্রিন ডিসপ্লে পছন্দগুলি সংরক্ষণ করার জন্য বেশ কয়েকটি কুকি সেট আপ করব। লগইন কুকিজ দুই দিনের জন্য স্থায়ী হয়, এবং স্ক্রিন অপশন কুকিজ এক বছরের জন্য স্থায়ী হয়। যদি আপনি “আমাকে মনে রাখবেন” নির্বাচন করেন, তাহলে আপনার লগইন দুই সপ্তাহ ধরে চলবে। আপনি যদি আপনার অ্যাকাউন্ট থেকে লগ আউট করেন, লগইন কুকিজ সরানো হবে।

আপনি যদি একটি নিবন্ধ সম্পাদনা বা প্রকাশ করেন, তাহলে একটি অতিরিক্ত কুকি আপনার ব্রাউজারে সংরক্ষিত হবে। এই কুকিতে কোন ব্যক্তিগত তথ্য নেই এবং কেবলমাত্র আপনি যে নিবন্ধটি সম্পাদনা করেছেন তার পোস্ট আইডি নির্দেশ করে। এটি 1 দিনের পরে মেয়াদ শেষ হয়ে যায়।

অন্যান্য ওয়েবসাইট থেকে এম্বেডেড কন্টেন্ট

প্রস্তাবিত পাঠ্য: এই সাইটের নিবন্ধে এম্বেড করা বিষয়বস্তু অন্তর্ভুক্ত থাকতে পারে (যেমন ভিডিও, ছবি, নিবন্ধ ইত্যাদি)। অন্যান্য ওয়েবসাইট থেকে এমবেডেড বিষয়বস্তু ঠিক তেমন আচরণ করে যেন ভিজিটর অন্য ওয়েবসাইট ভিজিট করেছে।

এই ওয়েবসাইটগুলি আপনার সম্পর্কে তথ্য সংগ্রহ করতে পারে, কুকি ব্যবহার করতে পারে, অতিরিক্ত তৃতীয় পক্ষের ট্র্যাকিং এম্বেড করতে পারে এবং সেই এমবেডেড বিষয়বস্তুর সাথে আপনার মিথস্ক্রিয়া পর্যবেক্ষণ করতে পারে, যদি আপনার অ্যাকাউন্ট থাকে এবং সেই ওয়েবসাইটে লগইন করা থাকে তাহলে এম্বেড করা সামগ্রীর সাথে আপনার মিথস্ক্রিয়া ট্র্যাক করা।

আমরা কার সাথে আপনার ডেটা শেয়ার করি

প্রস্তাবিত পাঠ্য: যদি আপনি একটি পাসওয়ার্ড পুনরায় সেট করার অনুরোধ করেন, আপনার IP ঠিকানাটি রিসেট ইমেলের মধ্যে অন্তর্ভুক্ত করা হবে।

কতক্ষণ আমরা আপনার ডেটা ধরে রাখি

প্রস্তাবিত পাঠ্য: আপনি যদি কোন মন্তব্য করেন, মন্তব্য এবং তার মেটাডেটা অনির্দিষ্টকালের জন্য সংরক্ষিত থাকে। এর ফলে আমরা যেকোনো ফলো-আপ মন্তব্যগুলিকে স্বয়ংক্রিয়ভাবে সনাক্ত করতে এবং অনুমোদন করতে পারি, সেগুলোকে সংযত কাতারে রাখার পরিবর্তে।

যেসব ব্যবহারকারী আমাদের ওয়েবসাইটে নিবন্ধন করেন (যদি থাকে) তাদের ব্যবহারকারীর প্রোফাইলে দেওয়া ব্যক্তিগত তথ্যও সংরক্ষণ করেন। সমস্ত ব্যবহারকারী যে কোন সময় তাদের ব্যক্তিগত তথ্য দেখতে, সম্পাদনা করতে বা মুছে ফেলতে পারে (ব্যতীত তারা তাদের ব্যবহারকারীর নাম পরিবর্তন করতে পারে না)। ওয়েবসাইট প্রশাসকরা সেই তথ্য দেখতে ও সম্পাদনা করতে পারেন।

আপনার ডেটার উপর আপনার কোন অধিকার আছে

প্রস্তাবিত পাঠ্য: আপনার যদি এই সাইটে একটি অ্যাকাউন্ট থাকে, অথবা আপনার মতামত থাকে, তাহলে আপনি আমাদের সম্পর্কে যে ব্যক্তিগত তথ্য আমাদের কাছে প্রদান করেছেন তার একটি এক্সপোর্ট করা ফাইল পাওয়ার অনুরোধ করতে পারেন। আপনি অনুরোধ করতে পারেন যে আমরা আপনার সম্পর্কে যে কোনো ব্যক্তিগত তথ্য মুছে ফেলি। এর মধ্যে এমন কোনো তথ্য অন্তর্ভুক্ত নয় যা আমরা প্রশাসনিক, আইনি বা নিরাপত্তার উদ্দেশ্যে রাখতে বাধ্য।

যেখানে আমরা আপনার ডেটা পাঠাই

প্রস্তাবিত পাঠ্য: একটি স্বয়ংক্রিয় স্প্যাম সনাক্তকরণ পরিষেবার মাধ্যমে দর্শনার্থীদের মন্তব্য চেক করা যেতে পারে।

Top
Don`t copy text!